Home > সংবাদ > পদক গ্রহন করছেন নেস্ট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক রিদওয়ান আহমেদ

আজ জাতীয় সাংবাদিক সংস্থা ঢাকা মহানগর কমিটির উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠিাতা সভাপতি মুজীবুর রহমান খাঁ’র ১০৯তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও জাতীয় সাংবাদিক সংস্থার ঢাকা মহানগর কমিটির সম্মেলন ২০২০-২০২১ইং অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দৈনিক মুক্ত খবর পত্রিকার স্টাফ রিপোর্টার আহমেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ইংরেজী দৈনিক পত্রিকা দি নিউ ন্যাশন সম্পাদক এ এম মোফাজ্জল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ও সমাজ সেবক ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন এবং সাপ্তাহিক রোববার পত্রিকার সম্পাদক সৈয়দ তোশারফ আলী।
অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন।
অনুষ্ঠানে জাতীয় সাংবাদিক সংস্থার ঢাকা মহানগর কমিটি ঘোষণাসহ গুনি ব্যক্তিবর্গের মাঝে বিভিন্ন বিষয়ে বিশেষ অবদানের জন্য বিশেষ পদক বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার ঢাকা মহানগর কমিটির নবনির্বাচিত সহ সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবী সংগঠন নেস্ট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক রিদওয়ান আহমেদ, কমিটির নবনির্বাচিত সহ সভাপতি ও তুবা সমাজ কল্যাণ সোসাইটির চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, নবনির্বাচিত প্রচার সম্পাদক ও তুবার ভাইস চেয়ারম্যান আব্দুল জলিল সরকার জনি, বাবু প্রমুখ।

সাংবাদিকতা ও সাংগঠনিক বিষয়ে বিশেষ অবদানের জন্য ‘জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠিাতা সভাপতি মুজীবুর রহমান খাঁ’র ১০৯তম জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ স্মৃতি পদক’ জাতীয় ইংরেজী দৈনিক পত্রিকা দি নিউ ন্যাশন সম্পাদক এ এম মোফাজ্জল ও বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ও সমাজ সেবক ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন এর হাত থেকে গ্রহন করছেন নেস্ট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক রিদওয়ান আহমেদ।