Home > সংবাদ > রাজধানীতে নেস্ট এর শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

নেস্ট ডেস্ক: রাজধানীর ঢাকার অলি-গলি ও রাস্তার পাশে শুয়ে থাকা সহায়-সম্বলহীন শীতার্ত গরীব-অসহায়, দুস্ত, পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিরতণ করেছে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন নেস্ট

গতকাল মঙ্গলবার দিবাগত রাতে কামরাঙ্গীরচর থানা কমিটির উদ্যোগে রাজধানীর কামরাঙ্গীরচর মাদবর বাজার থেকে শুরু করে ইসলাম বাগ, লালবাগ, আজিমপুর, কাটাবন, শিকশন, ধানমন্ডি ও কলাবাগান এলাকায় ঘুরে ঘুরে ফুটপাতে শুয়ে থাকা অসহায় অর্ধশত শীতার্থ মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এই হাসির জন্যই নেস্ট এর পথচলা..

থানা কমিটির সভাপতি আরফিন হাসান লিমন এর সভাপতিত্বে উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত কমিটির প্রধান উপদেষ্টা হাফেজ মোহাম্মদ কামরুল হাসান।
যথার্থ ব্যক্তির হাতে শীতবস্ত্র তুলে দিতে রাতে সময়টা বিতরনের জন্য বেছে নেয়া হয়েছে, যা গভীর রাত পর্যন্ত চলমান ছিলো।

উক্ত কর্মসূচিতে কামরাঙ্গীরচর থানা কমিটির মধ্য থেকে আরো উপস্থিত ছিলেন সুমন খান, তাসমির আহমেদ রুবেল, মো: মাসুদ, মোখলেছুর রহমান, মারুফ, শাহ আলম, গাজী মো: কাউছার মাহমুদ, আবু সাইদ সুমন, মো: তুষার আহম্মেদ, ইমন, হৃদয় প্রমুখ।

উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকেই আর্ত-মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে নেস্ট। বাস্তবায়িত কর্মসূচীর মাঝে উল্লেখ যোগ্য হচ্ছে- মিয়ানমার সেনাদের নির্যাতন-নিপীড়ন থেকে রক্ষার উদ্দেশ্যে পালিয়ে আসা বাংলাদেশে আশ্রয়রত রোহিঙ্গাদের মাঝে অনুদান প্রদান, গরীব-অসহায়দের মাঝে রমজানে ইফতার ও দুই ঈদে ঈদ বস্ত্র বিতরণ, বৃষ্টির সময়ে অসহায় রিক্সা চালকদের মাঝে রেইনকোট বিতরণ, শীতার্ত গরীব-অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ, রক্তদান, আর্থিক ভাবে অসচ্ছল শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ইত্যাদি।